রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে দালাল প্রবেশ না করার আবেদন।

পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারের দালাল ও ঔষধ কোম্পানির প্রতিনিধিদের স্বাস্থ্য কমপ্লেক্সের ভিরতে প্রবেশ না করার জন্য আবেদন করা হয়েছে। রবিবার ৬ আগস্ট উপজেলার ভেলাতৈর মহল্লার মহিদুল ইসলাম এ আবেদন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর করেন । 
আবেদন পত্র থেকে জানাগেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে   বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারের দালাল ও ঔষধ কোম্পানির প্রতিনিধিরা ভেতরে পরিবেশ নষ্ট করছে। প্রতিদিন ডাক্টারদের চেম্বারদের দরজার সামনে ও জরুরী বিভাগের দরজার সামনে ভির করে এবং রোগী হাসপাতালে চিকিৎসা নিতে আসার সাথে সাথে নিদিষ্ট ডাক্তার এর কাছে নিয়ে যাচ্ছে দালালেরা এবং ডাক্তার কে ম্যানেজ করে লিখে নিচ্ছেন ইচ্ছামত বিভিন্ন পরিক্ষা নিরিক্ষা এতে করে চিকিৎসার মান ব্যবহত হচ্ছে এবং হয়রানী হচ্ছে সাধারণ মানুষ। ঔষুধ কোম্পানির প্রতিনিধি গুলো ব্যাস্ত রোগীদের ডাক্তারের দেওয়া ব্যাবস্থাপত্র র ছবি তুলতে এতে রোগীর গোপন রোগের বিষয়টি বাইরে প্রকাশ হচ্ছে এতে করে সেই রোগীর সম্মান হানী হচ্ছে।
বিষয়টি সুষ্ঠ তদস্তের মাধ্যমে সমাধানের জন্য এবং দালালদের উৎপাত হতে সাধারণ মানুখকে রক্ষা পেতে তিনি এ আবেদন করেন বলে জানান।
আবেদনের বিষয়ে মতাততের জন্য পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল জব্বারেব ব্যাবহৃত (০১৭৩৮১১৮৯২২) নাম্বারের রবিবার ৬ আগস্ট  বিকেল ৫টা ৪ মিনিটে  যোগাযোগ করা হলে তিনার ফোন বন্ধ পাওয়া পায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335